আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনাগাজীতে ছাত্রদল নেতাকে উদ্দেশ্যমুলক মামলায় জড়ানোর অভিযোগ

সোনাগাজী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীর বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজারের হানিফের দোকানের সামনে একটি মারামারির ঘটনায় ফেনী সরকারি কলেজ সমাজকর্ম বিভাগের আহবায়ক ছাত্রনেতা জহিরুল ইসলামকে অভিযুক্ত করে সোনাগাজী থানায় মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ২২ তাং ২৬/০৪/২০২৩ ইং

বগাদানা ইউনিয়নের পাইকপাড়া (বৌদ্দ বাড়ি) এলাকার নুরুল ইসলাম বুধবার (২৬এপ্রিল) সোনাগাজী থানায় বাদী হয়ে মামলা করেন। তিনি অভিযোগ করেন তার ছেলে নাজিমুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা হামলা করে।

এ বিষয়ে মামলার বাদী নুরুল ইসলামের ব্যবহৃত ফোনে কল করলে তার ছেলে তুষার ফোন ধরে বলেন, এলাকার অনেকেই অনেকের নাম বলেছে সে আলোকে হয়তো তিনি আসামী হতে পারেন। তবে যদি তিনি ঘটনার সাথে জড়িত না থাকেন তাহলে তো মুক্ত হয়ে যাবেন।

অনাকাংখিত ভাবে আসামী হওয়া জহিরুল ইসলাম বলেন, গায়েবী মামলায় গ্রেফতার এড়াতে এখন তিনি পালিয়ে বেড়াচ্ছেন। তিনি ধারণা করছেন স্বদলীয় কিছু লোকের আক্রোশের শিকার হয়ে তিনি মামলার আসামী হয়েছেন।

এ ঘটনার সুষ্ট তদন্ত দাবী করে তিনি সুবিচার চেয়েছেন সংশ্লিষ্টদের কাছে।

এ বিষয়ে সোনাগাজী মডেল থানার পরিদর্শক খালেদ হোসেন জানান, বাদী যে এজহার দিয়েছে তা রেকর্ড করা হয়েছে।এ ঘটনায় যদি কেউ জড়িত না থাকে তাহলে তদন্ত করে তাদেরকে বাদ দিয়ে চুড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ